CoinpayU.com থেকে অনলাইনে বিটকয়েন আয় করুন, মাসে কমপক্ষে 200 থেকে 500 ডলার পর্যন্ত ইনকাম

CoinpayU থেকে Unlimited Bitcoins আয় করুন মাসে 200 থেকে 500 ডলার পর্যন্ত।

 
ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করার সহজ উপায়।

বিসমিল্লাহে রহমান রাহিম, আসসালা মুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ । আপনারা সবাই কেমন আছেন আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।

"Online Job Tips" এ আপনাকে স্বাগতম। আপনার অবসর সময়ে অনলাইনে কাজ করে যদি অতিরিক্ত অর্থ উপার্জন করতে চান তাহলে এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়বেন এবং আমাদের এই ওয়েবসাইটের বিভিন্ন আর্নিং পোস্টগুলি পড়ে দেখবেন অনলাইন থেকে ইনকাম করা কত যে সহজ।

আপনি কি অনলাইনে আয় করার সহজ উপায় খুঁজছেন?

অনলাইনে আয় করার জন্য বহু ধরনের সহজ উপায় রয়েছে।

অনলাইন থেকে আয় করার কিছু সহজ উপায় এবং অনলাইনে ইনকামের অনেক সাইট রয়েছে, যেগুলি থেকে সহজে অনলাইন থেকে আয় করতে পারেন-বিস্তারিত জানুন

অনলাইন থেকে আয় করার জন্য শুধুমাত্র আপনার মেধা, শ্রম ও কিছু সময়ের প্রয়োজন । আপনি যদি এই তিনটি জিনিস কাজে লাগাতে পারেন তাহলে অনলাইন থেকে ঘরে বসে মাসে কমপক্ষে 200 থেকে 500 ডলার পর্যন্ত ইনকাম করা খুবই সহজ।

আপনি যদি একজন ছাত্র, চাকুরীজীবী কিংবা গৃহিণী এবং বেকার যাই হয়ে থাকেন না কেন - আপনার লেখাপড়া কিংবা চাকরির পাশাপাশি বা যেকোনো কাজের পাশাপাশি অবসর সময়ে দৈনিক ১ থেকে ৩ ঘন্টা অনলাইনে ব্যয় করে মাসে মোটামুটি কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন।


তাহলে আসুন আজ আমি আপনাদেরকে একটি সহজ সাইটের সঙ্গে পরিচয় করিয়ে দেবো, যেখান থেকে আপনি দৈনিক শুধুমাত্র ৩০ মিনিট ব্যয় করে মাসে কমপক্ষে 100 থেকে 200 ডলার পর্যন্ত ইনকাম করতে পারেন।

এই সাইটটির নাম হল কয়েনপেইউ ( Coinpayu.com ), এই সাইটটিতে কাজ করে ইনকাম করা খুবই সহজ যেন ৮ থেকে ১০ বছরের যেকোনো বাচ্চা শিশু এই CoinpayU সাইটে কাজ করতে পারবেন। এই সাইটটি থেকে আপনি বিটকয়েন ও বিটকয়েন সাতোশি ইনকাম করতে পারবেন এবং সরাসরি আপনার যেকোনো বিটকয়েন ওয়ালেটে পেমেন্ট নিতে পারবেন আপনার যদি বিটকয়েন ওয়ালেট না থাকে তাহলে এখানে ক্লিক করে বিস্তারিত জানুন এবং একটি  coinbase ওয়ালেট একাউন্ট করুন।

CoinpayU সাইটটি একটি রিয়েল ট্রাস্টেড সাইট যেখানে আপনি ১০০% পেমেন্ট পাবেন। যদি কেউ ভাবেন যে এই সাইটটি ফেক, তাহলে আপনার মূল্যবান সময় নষ্ট না করে এবং সামনের দিকে না পড়ে এখান থেকে বিদায় নিতে পারেন অথবা আমার এই ওয়েবসাইটের বিভিন্ন আর্নিং পোস্টগুলি পড়ে দেখবেন।

আপনি যদি কয়েনপেইউ Coinpayu সাইটটিতে কাজ করতে আগ্রহী হন হলে আপনাকে এখানে একটি একাউন্ট করতে হবে অথবা এই সাইটে রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশন বা একাউন্ট করার জন্য নিচের ব্যানার ছবিতে ক্লিক করুন 👇 অথবা সরাসরি CoinpayU.com এর ক্লিক করুন।


** ক্লিক করার পর আপনাকে সরাসরি কোম্পানির CoinpayU সাইটে নিয়ে যাবে। এরপর নিচে "Join Free" বাটামে ক্লিক করুন


 ** এরপর উপরের ছবির মতন একটি রেজিস্ট্রেশন ফরম ওপেন হবে। এখন ফরমটি ফিলাপ করুন।

১) Username: আপনার মনের মতন যেকোনো নাম ব্যবহার করতে পারেন।

২) Email address: একটি রিয়েল ইমেইল দিবেন কারণ এই ইমেইলে একটি কোড যাবে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য।

৩) password: যেকোনো 8-digit ব্যবহার করতে হবে যেমন ( Ba12456$)/ (Kfh245#@) 

৪) Re password: এখানে সেইম উপরে যে পাসওয়ার্ডটি দিয়েছে সেই পাসওয়ার্ডটি এখানে দিতে হবে।

৫) এরপর ছোট্ট একটি খালি বক্স থাকবে এখানে ক্লিক করে টিক মার্ক দিন ✅

৬) এরপর নিচের ক্যাপচা বক্স ✅ ( I am not a robot ) পূরণ করুন।

এরপর উপরের সবকিছু পুনরায় দেখে নিন ঠিক আছে কিনা, উপরের সবকিছু ঠিক থাকলে নিচে Register button ক্লিক করুন।


এখন আপনার ইমেইলে একটি কোড যাবে CoinpayU থেকে, আপনার ইমেইল টি চেক করে কোডটি কপি করে নিয়ে আসুন, এরপর এখানে সাবমিট করে আপনার অ্যাকাউন্টটি সম্পূর্ণভাবে ভেরিফাই করুন।

এখন CoinpayU.com এ আপনার একটি পূর্ণাঙ্গ ভেরিফাই একাউন্ট হয়ে গেল, এরপর পুনরায় Username এবং password দিয়ে Login করুন। এবার আপনার ইনকাম করার পালা।


কিভাবে কাজ করবেন: 


আপনার যদি মোবাইল হয়ে থাকে তাহলে বাম পাশে তিনটা ছোট টান দেখতে পাবেন, এই ছোট তিনটি লাইনে ক্লিক করুন এখন দেখতে পাবেন View ads এ ক্লিক করলে Surf ads Active Windows ads and video Ads দেখতে পাবেন। আর যদি কম্পিউটার হয় তাহলে সরাসরি view ads এ ক্লিক করুন। এখন আপনি এখান থেকে এড ভিউ করে ১০ থেকে ৩০ সাতোশি অথবা কখনো কখনো এর চেয়ে কিছু কম সাতোশি ইনকাম করতে পারেন, মনে রাখবেন প্রতিটি Ads view করার সময় ১০ থেকে 50 সেকেন্ড হতে পারে। শুধুমাত্র এই এগুলি ভিউ করে এখান থেকে দিনে দুই থেকে তিনশত সাতোশি ইনকাম করতে পারেন।

এছাড়াও এখান থেকে free Bitcoin ইনকাম করার আরো বহু ধরনের সিস্টেম রয়েছে যেমন অ্যাপ্লিকেশন ডাউনলোড করে অথবা বিভিন্ন ধরনের সার্ভে কমপ্লিট করে বা অফার কমপ্লিট করে ইনকাম করতে পারেন। আমি আর বিস্তারিত আলোচনা করলাম না আপনি নিজেই এসমস্ত ইনকামের সিস্টেমগুলি দেখে নিবেন আশা করি আপনি বুঝতে পারবেন ও এখান থেকে অনেক টাকা ইনকাম করতে পারবেন।


রেফারেল প্রোগ্রাম: 

এছাড়াও আপনি রেফারের মাধ্যমে এখান থেকে এক্সট্রা ইনকাম করতে পারেন প্রতিটি রেফারের ইনকামের 20 % কমিশন আপনি পাবেন । এখানে আপনাকে একটি রেফার লিংক দেওয়া হবে এই লিংকটি আপনার বন্ধুদের মাঝে অথবা বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দিন এবং রেফার করুন এতে আপনার ইনকাম বেশি হবে।

ইনভেস্ট করে ইনকাম: 

এছাড়াও আপনি এখানে ইনভেস্ট করেও ইনকাম করতে পারেন। আপনি যদি ইনভেস্ট না করতে চান তাহলে এখান থেকে ফ্রি ভাবে যে ইনকাম করবেন তা ইনভেস্ট করেও ইনকাম করতে পারবেন।

তবে আমার মতে এখান থেকে সার্ভে কমপ্লিট করে বেশি ইনকাম করতে পারবেন কোন ইনভেস্টের প্রয়োজন হবে না।


পেমেন্ট অথবা উইথড্র: 

তবে পেমেন্ট দেওয়ার জন্য প্রথমে আপনার একটি বিটকয়েন অ্যাড্রেস থাকতে হবে অথবা payee account থাকতে হবে, আমার মতে একটি বিটকয়েন এড্ড্রেস থাকলে সবচেয়ে ভালো আপনার যদি বিটকয়েন এড্রেস না থাকে তাহলে আমি উপরে আগে বলেছিলাম coinbase একটি ওয়ালেট একাউন্ট করে নিন যদি আগে থেকে তাকে তাহলে ভালো।

বিটকয়েন অ্যাড্রেস সংগ্রহ করার পর আপনি সেটিং প্রোফাইলে (profile) যাবেন। এখানে আপনি আপনার বিটকয়েনের অ্যাড্রেস টি সেট করে নিবেন এরপর আপনি আপনার প্রেমেন্ট উইথড্র করতে পারবেন। এখান থেকে বিটকয়েন উইথড্র করতে হলে আপনাকে কমপক্ষে 10000 সাতোশি ইনকাম করতে হবে। বর্তমানে বিটকয়েনের রেট সবচেয়ে বেশি 1 Bitcoin= $19000 ডলার এর বেশি, তাই আমি আপনাকে বলবো আপনার পেমেন্ট বিটকয়েনে উইথড্র করবেন।

আশা করি আর বেশি কিছু বলতে হবেনা বাকি সবকিছু আপনি বুঝে নিতে পারবেন এরপরেও যদি আপনার কোন ধরনের প্রশ্ন থেকে থাকে অথবা আপনার যদি কোন মতামত থেকে থাকে তাহলে নিচের কমেন্ট বক্সে লিখুন এবং সাবমিট করুন। CoinpayU সাইটটিতে ইনকাম শুরু করুন এবং আপনার বন্ধুদের কে জানান এবং আমার এই পোস্ট টি শেয়ার করুন। যদি কোন ভুল হয়ে থাকে ক্ষমা দৃষ্টিতে দেখবেন ভাল থাকবেন সবাই- আল্লাহ হাফেজ।






Post a Comment

0 Comments