Free Earn Bitcoin without investment online Job 7 Best Site - বিটকয়েন আয় করার সেরা সাতটি উপায়

 সহজ 7 টি উপায়ে ফ্রিতে বিটকয়েন আয় করুন। Earn free Bitcoin don't any invest.,,....

আসসালামু আলাইকুম আপনি কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।

 বর্তমান বিশ্বে বিটকয়েন কি এবং কিভাবে এই মূল্যবান বিটকয়েন ফ্রিতে ইনকাম করবেন তাহা আজ আপনাদের সামনে তুলে ধরলাম একটু মনোযোগ দিয়ে পুরোটাই পড়ে দেখুন এবং দৈনিক ন্যূনতম 5 থেকে 50 ডলার ইনকাম করণ।

 বিটকয়েন কি? :

বিটকয়েন হল বিশ্বের একটি মহান মূল্যবান ডিজিটাল বা ইলেকট্রনিক মুদ্রা।

বিটকয়েনের নাম শুনে নাই বর্তমানে এমন লোক খুব কম আছে। তবে যারা ইন্টারনেট নিয়ে কিছু ঘাটাঘাটি করে এবং অনলাইনে ইনকামের জন্য কিছু খোঁজাখুঁজি করে তারা হয়তো এই বিটকয়েন সম্পর্কে কিছু জানে। বাকিরা বিটকয়েনের নাম শুনলেও এটা কি ও কেন কি কাজে লাগে তা জানেনা। তাই এই মূল্যবান মুদ্রা সম্পর্কে নতুন কিছু বলার প্রয়োজন মনে করি না তবুও কিছু বলছি হয়তো অনেকে এর সম্বন্ধে বহু কিছু জানেন বা শুনেছেন।

বর্তমান সময়ে বিশ্ব বাজারে বিটকয়েন অনেক বেশি জনপ্রিয় ও প্রচলিত হয়ে দাঁড়িয়েছে। 

Earn money online from home without investment
বিটকয়েন হলো এমন একটি মুদ্রা যাহা কাগজে ছাপা হয় না এবং সোনা রুপা ও তামার কয়েনেও হয়না। বর্তমান বিশ্ব বাজারে বিটকয়েন হল একটি ডিজিটাল মুদ্রা বা ক্রিপটকারেন্সি যা দিয়ে শুধু ইন্টারনেট অনলাইন জগতে লেনদেন করা সম্ভব।

বিটকয়েন হল একটি ভার্চুয়াল কারেন্সি বা ডিজিটাল মুদ্রা আবার অনেকে ইলেকট্রনিক মুদ্রা বলে থাকেন। কেননা এই মুদ্রা অন্যান্য ডলার রফি বা টাকার মতো হাতে ধরা যায় না এমন কি চোখেও দেখা যায় না । এই বিটকয়েন এমন এক ধরনের মুদ্রা যেটাকে কেবল অনলাইনের মাধ্যমে কেনা-বেচা এবং যেকোনো অনলাইন লেনদেন করা হয় । তাই একে ডিজিটাল মুদ্রা বলা হয়।


এই বিটকয়েন শুধুমাত্র অনলাইন ওয়ালেট গুলিতে জমা রাখা যায়। বর্তমানে বিশ্বে বিটকয়েন জমা রাখার জন্য বিভিন্ন ধরনের ওয়ালেট রয়েছে এর মধ্যে সবচেয়ে দুটি মাধ্যম হলো কয়েনবেস ওয়ালেট ও ব্লক সেন ওয়ালেট। আপনাকে বিটকয়েন ইনকাম করতে হলে বা বিটকয়েন জমা রাখতে হলে এই দুইটি ওয়ালেটের মধ্যে যেকোনো একটি ওয়ালেট একাউন্ট আপনার অবশ্যই থাকতে হবে।

Coinbase.com এবং Blockchain.com এর মাধ্যমে বিটকয়েনের বিনিময়ে বিশ্বের যেকোন মুদ্রা অনলাইনে বেচা কেনা ও যে কোন লেনদেন করা সম্ভব।

বিটকয়েনের দাম:

বর্তমানে ডিজিটাল মুদ্রা বাজারে বহু ধরনের কয়েন রয়েছে এরমধ্যে বিটকয়েন সবচেয়ে দামি কয়েন এবং জনপ্রিয় কয়েন।

১ বিটকয়েন= ১১,০০০ ডলার= ৯,৮০,০০০ টাকা তবে এর দাম অন্যান্য কাগজের মুদ্রার মত প্রতি মিনিটে উঠানামা করে।

বিটকয়েন ব্যবহারের অসুবিধা:

১) কয়েন ব্যবহারের অন্যতমা অসুবিধা হলো কোন কারনে যদি লেনদেন অসম্পন্ন হয় এতে গ্রহীতা সেবা না পেলেও কয়েন ফেরত পাওয়ার কোন উপায় নাই। কিন্তু ১০% উপায় রয়েছে তবে অনেক ডকমে্ট লাগে।

২) বিটকয়েনের একাউন্ট বা ওয়ালেট হারিয়ে গেলে বা নষ্ট হয়ে গেলে এটি আর ফিরে পাওয়া যায় না। এতে আপনার জমাকৃত কয়েন আর ফিরে পাওয়া যায় না তাই সাবধান আপনার ওয়ালেট বা একাউন্ট সুরক্ষিত রাখবেন।


আপনার ইনকাম শুরু করার আগে একটি বিটকয়েন ওয়ালেট একাউন্ট খুলুন,👇👇


কয়েনবেস একাউন্ট খোলার জন্য👉 COINBASE.COM এখানে ক্লিক করুন ।

ব্লকচেইন একাউন্ট খোলার জন্য 👉 BLOCKCHAIN.COM এখানে ক্লিক করুন।

এই দুইটি ওয়ালেটে যদি আপনার আগে অ্যাকাউন্ট থাকে তাহলে নতুন করে আর কোন একাউন্ট করার দরকার নাই।

Blockchain এবং Coinbase একাউন্ট হয়ে গেছে তাহলে চলুন এখন থেকে ফ্রী বিটকয়েন ইনকাম করি।

ফ্রী 👉 বিটকয়েন ইনকামের সেরা 6 টি সহজ উপায় নিচে দেওয়া হল যা থেকে আপনি দৈনিক কমপক্ষে 5 থেকে 20 ডলার ইনকাম করতে পারবেন কোন প্রকার ইনভেস্ট ছাড়া,,, ইনশাআল্লাহ ,,🤲

** নিচের এই 7 টি সাইট থেকে যদি ইনকাম করতে চান তাহলে শুধুমাত্র নিচের ছবি বা ব্যানার গুলিতে ক্লিক করুন। এরপর বিস্তারিত জেনেশুনে সাইন আপ বা রেস্ট্রিকশন করুন।

1• প্রতি ঘন্টায় ফ্রি বিটকয়েন:

Freebitco.in

প্রতি ঘন্টায় ফ্রি বিটকয়েন ইনকাম করুন Free Bitcoin

2• Best change.com নতুন সিস্টেম চালু করেছেন প্রতি ঘন্টায় ফ্রী বিটকয়েন আয় করুন। এখান থেকে প্রতি ঘন্টায় 1 সাতোশি থেকে 1000 সাতোশি BTC আয় করুন। (BestChange.com Every hour Claim free Bitcoin and get e-currency exchange rates!)

Free Bitcoin every hour without invest with bestchange

উপরের বেনারে কিলিক করার পর bestchange এর একটি নতুন পেইজ অপেন হবে ওই পেইজের বাম পাশে নিচের ছবির মতো একটি ফরম থাকবে, এখানে শুধু মাত্র আপনার বিটকয়েন(BTC) Address বসিয়ে I am a robot ✅ কেপচা পুরুন করে Claim free Bitcoin কিলিক করুন। এই ভাবে প্রতি ঘন্টায় এক বার ফ্রী বিটকয়েন আয় করুন।
Make money online from home easy ways.

3• শেরে  PTC সাইট CoinpayU

ফ্রী বিটকয়েন আয় করতে পারবেন CoinpayU.com

***শেরা বি টি সি (BTC) মাইনিং সাইট ***

4• freemining.co : এই সাইডটি আপনাকে তিনটি লাখি গেমসের টকন দেওয়া হবে এই তিনটি এর মাধ্যমে আপনি কমপক্ষে 10 থেকে 50 ডলার পেতে পারেন তবে কমপক্ষে 2 ডলার সাইন আপ বোনাস পাবেন। এখানে আপনি কোন ইনভেস্ট করতে হবে না তবে যদি ইনভেস্ট করেন আপনার প্রতিদিনের ইনকাম বেশি হবে। প্রতিদিন এখান থেকে বিটকয়েন উইথড্র করতে পারেন। রেজিস্ট্রেশন করার জন্য নিচের ছবি বা ব্যানারে ক্লিক করে রেজিস্ট্রেশন করুন।👇👇

Best free Bitcoin Mining Site without invest

5• Speedmining.pro :

এই সাইট এ প্রথম সাত দিন ফ্রী, কিন্তু এই প্রথম 7 দিনে আপনি ডলার এর বিটকয়েন ইনকাম করতে পারবেন সম্পূর্ণ ফ্রি। সাত দিন পরে আপনাকে মাত্র 1.59 ডলার ডিপোজিট করতে হবে এরপর আর কোন ডিপোজিট করতে হবে না প্রতি সাতদিনের 2 ডলার করে এখান থেকে উঠাতে পারবেন। একাউন্ট খোলার জন্য নিচের ছবিতে ক্লিক করুন 👇👇

Make money online with speed mining

6• Cldmine.ltd Mining,,,, এই সাইটে আপনাকে কোন ধরনের ইনভেস্ট করতে হবে না এবং কোন ধরনের কাজ করতে হবেনা শুধুমাত্র একাউন্ট খুলে রাখবেন অটোমেটিকলি ইনকাম শুরু হবে। দৈনিক 500 সাতোশি BTC ফ্রি পাবেন। দৈনিক এর চেয়েও বেশি ইনকাম করতে পারবেন যদি ডিপোজিট করেন। একাউন্ট খোলার জন্য নিচের ছবিতে ক্লিক করুন 👇👇

Earn Free Bitcoin without investment , mining

Best Free Bitcoin Mining Site
7• Excel-mining.io Free Mining,, এই সাইটটিতে ও শুধুমাত্র অ্যাকাউন্ট খুলে রাখবেন আর ফ্রিতে  অটোমেটিক ইনকাম হতে থাকবে। কিন্তু এখানে প্রতিদিন মাত্র 30 থেকে 50 সাতোশি BTC আপনাকে ফ্রী দিবে। প্রতি 24 ঘন্টা পর পর আপনার ব্যালেন্স যোগ হবে। একাউন্ট খোলার জন্য নিচের ছবিতে ক্লিক করুন 👇👇


**** উপরের আলোচনা ও সাইটগুলি সম্পর্কে যদি আপনা কোন প্রকার প্রশ্ন জিজ্ঞাসা থাকে তাহলে নিচে কমেন্ট বক্সে আপনার মতামত ও প্রশ্ন লিখে কমেন্ট করুন।

Please help me by sharing  👉 Click hear   ( Help for a Startup business) ok thanks for visiting this website...

Post a Comment

0 Comments