অনলাইনে ক্যাপচা টাইপিং করে আয় , 2Captcha.com থেকে মাসে 20 হাজার টাকা আয়। 2captcha review Bangla

অনলাইনে ক্যাপচা টাইপিং করে আয়


ক্যাপচা এন্ট্রি করে আয়
2Captcha


ঘরে বসে মাসে আয় করুন ১০ থেকে ২০ হাজার টাকা শুধুমাত্র ক্যাপচা এন্ট্রি করে।

তবে আমি প্রথমেই বলে রাখি ক্যাপচা এন্ট্রি মুলত গার্মেন্টসে চাকরি করার মতো কষ্টকর একটা কাজ। বর্তমান জরিপে দেখা গেছে এই ক্যাপচা এন্ট্রিতে যত লোক কাজ শুরু করেছেন তারমধ্যে 60 পার্সেন্ট লোক টিকে আছে। তবে যারা এই সাইডে কষ্ট করে তারা প্রতিমাসে  ১০ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত আয় করেন। বর্তমান অনলাইন জগতে কোন ইনভেস্ট ছাড়া ঘরে বসে এ পরিমান টাকা আয়কে  একেবারে ছোট করে দেখারও উপায় নাই। আর এই অনলাইন জগতে আজ যারা ভাল অবস্থানে আছে তাদের অনেকেরই শুরুটা ক্যাপচা এন্ট্রি দিয়ে।

শুধুমাত্র একটা পিসি, ইন্টারনেট এবং ইংলিশ টাইপিং কিছু জানলেই আপনি ক্যাপচা এন্ট্রির কাজ করতে পারবেন। তবে এই কাজ শুরু করার জন্য আপনার ধৈর্য থাকতে হবে, ধৈর্য সহকারে কাজ করলে আপনি সফল হবেন ইনশাআল্লাহ।

বর্ধমানের অনেকে বিদেশে গিয়ে ঘন্টার পর ঘন্টা কাজ করে মাথার ঘাম পায়ে ফেলে মাসে 15 থেকে 20 হাজার টাকা ইনকাম করে , কিন্তু দেখেন আপনি ঘরে বসে অনলাইনের মাধ্যমে শুধুমাত্র ক্যাপচা এন্ট্রি করে সমপরিমাণ টাকা বা তারও বেশি টাকা ইনকাম করতে পারেন। তাই আমার মতে আপনি ধৈর্য ধরে এই 2Captcha টাইপিং কাজটি শুরু করুন আমি 100 পার্সেন্ট দিলাম এই সাইটটি প্রেমেন্ট দিয়ে থাকে। শুধুমাত্র 1 ডলার হলে আপনি প্রেমেন্ট উইথড্র করতে পারবেন।


তাহলে এবার চলুন বিস্তারিত  জেনে নেই "2Captcha" সম্পর্কে।

আপনার যোগ্যতা:

১) ইংলিশ টাইপিং জানতে হবে

২) ধৈর্য থাকতে হবে

৩) কষ্ট করার মানসিকতা থাকতে হবে

৪) পিসি ও নেট কানেকশন থাকতে হবে

৫) টাইপিং স্পিড থাকতে হবে, মনে রাখবেন টাইপিং স্পীড যত বেশি থাকবে ততবেশি ইনকাম হবে।


ক্যাশ আউট:

শুধুমাত্র 1 ডলার হলে ক্যাশ আউট করতে পারেন। 100 পার্সেন্ট ক্যাশ পাওয়ার নিশ্চয়তা আছে।

পেমেন্ট মেথড:

• Bitcoin address

• Payeer

• VISA CARD

• MASTER CARD

• WEBMONEY 

* এবং বিকাশেও নিতে পারেন 


রেজিস্ট্রেশন:

কিভাবে রেজিস্ট্রেশন করবেন একটু জেনে নিন। তবে কিভাবে Registration করবেন এটা অবশ্য আমার বলে দিতে হবে না। তবুও বলছি যদি কারোর বুজতে অসুবিধা হয়।  নিচের দেওয়া লিঙ্কে বা ছবিতে ক্লিক করলে আপনাকে 2 Captcha এর মেইন পেইজে নিয়ে যাবে অখন থেকে উপরের দিকে Register লিখায় ক্লিক করলে  একটা রেজিস্ট্রেশন পেইজ ওপেন হবে এখানে আপনার এমেইল, পাসয়ার্ড দিয়ে I’m not robot লিখায় ক্লিক করে ক্যাপচা টা সমাধান করে Register লিখায় ক্লিক করলেই আপনার Registration হয়ে যাবে। এরপর আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন ইমেল যাবে, আপনার ইমেইল টি ওপেন করে একাউন্ট ভেরিফাই করে নিবেন।

Registration link: https://2captcha.com?from=9135320



কিভাবে কাজ করবেন:

প্রথবে আপনার অ্যাকাউন্টটি Login করতে হবে। এরপর  Start work  ক্লিক করলে যে পাইজ ওপেন হবে এতে Start লিখায় ক্লিক্ক করলে আপনাকে অরা শিখিয়ে দিবে কিভাবে কাজ করবেন। এই প্রশিক্ষনের জন্য আপনাকে কমপক্ষে 30 টার মতো ক্যাপচা পুরন করতে হতে পারে, এর মাজে কোন ভুল হলে তারা আপনাকে শিখিয়ে দিবে এটা কিভাবে করতে হবে।


প্রশিক্ষন শেষ হয়ে গেলে এবার আপনার আপনার ইনকাম শুরু হবে। এবার আপনি Start button ক্লিক করে কাজ শুরু করে দিন। প্রয়জন হলে  Sound on বাটন টা ক্লিক করে রাখতে পারেন যদি আপনার সাউন্ড লাগে। এটা রিমাইন্ডার হিশেবে কাজ করবে এবং আপনার কাজের সাহায্য করবে।


নীতিমালা:

• একের অধিক একাউন্ট খোলা যাবেনা

• একটা পিসি দিয়ে একটা একাউন্ট এর বেশি খোলা যাবে না

• VPN ব্যবহার করা যাবেনা

• একটা IP address দিয়ে একাধিক একাউন্ট করা যাবে না

• এক একাউন্ট দিয়ে একই টাইমে মোবাইল, ল্যাপটপ বা পিসি দিয়ে কাজ করা যাবে না

• ক্যাপচা এন্ট্রি করার সময় বেশি ভুল করা যাবে না, বেশি ভুল করলে ২ থেকে ৩ ঘন্টার জন্য একাউন্ট টি অফ করে দেওয়া হবে। চিন্তা করবেন না তিন ঘন্টার পরে একাউন্ট পুনরায় চালু করে দেওয়া হবে।


মোবাইলের মাধ্যমে:

আপনি চাইলে এই 2Captcha এর কাজ মোবাইলের মাধ্যমে করতে পারেন। মোবাইলের অ্যাপস দিয়ে বেশি টাকা ইনকাম করা যায় না। কিন্তু মোবাইল অ্যাপস দিয়ে কাজ করার জন্য প্রথমে যেকোন ব্রাউজার এ গিয়ে আপনার একাউন্টে লগইন করুন। এরপর API  key কপি করে নিন এরপর এই key আপনার অ্যাপসে সংযুক্ত করুন এবং ক্যাপচা পুরন শুরু করে অর্থ ইনকাম করুন। 

এই 2Captcha.com সাইটটি সম্পর্কে আপনার মতামত কমেন্ট বক্সে আমাদেরকে জানাবেন এবং কোন প্রকার অসুবিধা হলে আমাদের সাথে যোগাযোগ করবেন। আমাদের এই ওয়েবসাইটে আরো অন্যান্য ধরনের ইনকামের সহজ উপায় রয়েছে আপনি চাইলে আমাদের এই ওয়েব সাইটটি ভিজিট করে জেনে নিতে পারেন। বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুন।

 আমাদের পেজ ও পোস্ট ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ। 


Post a Comment

0 Comments